www.exincome.com has gone SCAM!!! (today update news) আপাতত ইনভেস্ট করা বন্ধ রাখুন।

Theres a really bad news for everyone who invested in Exincome.com.They just now turned into scam. Exincome has been gone scam right now. they haven't given the deposited money back with the profit and listed it pending.

হ্যাঁ Exincome সম্ভবত স্ক্যাম হয়ে গেছে। কারন আজ কিছু আগে থেকে তারা পেমেন্ট করা বন্ধ করেছে। আমার পরিচিত বেশ কয়েকজন পেমেন্ট তুলতে পারলো না। যদিও এক্সইনকাম এর এডমিন কে ইমেইল করেছি। কিন্তু অন্য সময় সাথে সাথে রিপ্লাই দেয়। তবে আজ এখনো পর্যন্ত রিপ্লাই দেয়নি। এই মুহুর্তে ৯৯% নিশ্চিত যে ওটা স্ক্যাম হয়ে গেছে। বাম পাশের স্ক্রীনশট টি লক্ষ করুন। আর ২৪ ঘন্টার মধ্যে যদি রিপ্লাই না দেয় তা হলে। ১০০% ধরেই নিতে হবে যে ওটা স্ক্যাম হয়ে গেছে। সুতরাং আপনারা এখানে ইনভেস্ট করা আপাতত বন্ধ করুন। যদিও তারা আজ সকালেও পে করেছে। তারপরেও এখন সমস্যা করছে তাই আমি ৯৯% ধরে নিয়েছি যে স্ক্যাম হয়ে গেছে। তাই ২৪ ঘন্টা অপেক্ষা করুন আপডেট খবর জানার জন্যে। ৪/৫ মাসে সাইট টি বেশ জনপ্রিয় হয়ে ওঠে। বাংলাদেশের অনেকেই এটা তে ইনভেস্ট করছে এবং লাভ পেয়েছিলো। তবে এই মুহুর্তে এটার অবস্থা কি হবে তা বলা যাচ্ছে না। আপাতত অপেক্ষা করুন। যাই হোক শেষ খবর পাওয়া পর্যন্ত এটা স্ক্যাম হয়ে গেছে। আর ফিরে আসবে না।। :(

ওটার থেকে ক্লাব-এস্টেরিয়া তে আসুন। এটা অনেক বিশ্বাস যোগ্য। সপ্তাহে ৪০০ ডলার ইনকামের একটা সুযোগ রয়েছে। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন।


















extraincome,extra income, scam, careful, not paying,don't invest, www.exincome.com is a BIG SCAM BEWARE!!! today, exincome turns to scam april 24 2011, april 25 2011

2 comments:

Link said...

আমার মনে হচ্ছে গত ৫দিন ধরে ফরেক্স মার্কেট বন্ধ থাকায় তাদের ক্যাশ ফ্লোতে একটু সমস্যা হচ্ছে.....আগামী কাল ফরেক্স এর আগে কিছু বলা যাচ্ছে না। ইনভেষ্ট করার চেষ্টা করবেন না।

Admin said...

ধন্যবাদ আপনার গুরত্বপুর্ন মন্তব্যের জন্য। দেখা যাক কি হয়।