www.exincome.com স্ক্যাম হয়ে গেছে। ইনভেস্ট করার দরকার নেই। এটা থেকে সাবধান।

প্রথমেই বলে রাখি এখানে HYIP নিয়ে একটি পোস্ট ছিল। তবে যত গুলো HYIP সাইট আছে তাদের সব গুলোর ধান্দা একই। প্রথম কয়েকদিন লাভ দেবে কিন্তু তার কিছু দিনের মধ্যেই স্ক্যাম হয়ে যাবে। আবার কোনটা ৪/৫ মাস ও চলে বা তার বেশি ও চলে। কিন্তু স্ক্যাম হয়ে যাই। তবে তার মধ্যে যারা ইনভেস্ট করেন তারাই লাভবান হন। আমি নিজেও কখনো HYIP তে ইনভেস্ট করতাম না। তবে গত কিছু দিন আগে একটি সাইট বেশ অনেক দিন ধরেই ছিল। ভাবলাম যে চেষ্টা করে দেখি। এবং লাভও পেয়েছিলাম। তাই আপনাদের সাথে একটি পোস্ট শেয়ার করেছিলাম। তবে আমি সেখানে বলেও দিয়েছিলাম। এই HYIP তে যে কোন সময় ধরা খেতে হয়। অর্থাৎ সাইট স্ক্যাম হয়ে গেলে। লস হয়ে যাই। তাই নিজের দায়িত্বে করতে বলেছিলাম। এবং যারা রিস্ক নিতে চান তাদের কেও বলেছিলাম অল্প করে করতে। যাই হোক আমার অভিজ্ঞতা থেকে বলি। এই সব HYIP সাইট গুলোর উদ্দেশ্য একই। অল্প কিছু দিন করে লাভ দেবে তারপর বেশি বেশি লোক ইনভেস্ট করবে এবং সব শেষে ঐ টাকা মেরে দিয়ে চলে যাবে। যেহেতু তাদের উদ্দেশ্য টাই এরকম। তাই আপনাদের কে আমি ব্যাক্তিগত ভাবে এই সব HYIP সাইট এ ইনভেস্ট করা থেকে বিরত থাকার পরামর্শ দিচ্ছি।

(ফরেক্স ট্রেডিং শিখুন। তাতে ইনভেস্ট করে কিছু আয় করতে পারবেন। তবে অবশ্যই সেটা রিস্কি যদি কিনা আপনি ফরেক্স ট্রেডিং না পারেন )


24 comments:

Shanto said...

thanks bhaia. pore khub valo laglo. ami o korte chai. ami apnar sathe jogajog korteci.

Anonymous said...

thank u i'll contact u.

Md. Mamun Billah said...

আমি এখান থেকে এই ৫ দিন টাকা তুলতে পেরেছি ২ টা থেকে। ধন্যবাদ আপনাকে ।

M H BULBUL said...

Wow good going on man.. Keep it up.
You will be rich man soon
Earning School :D
Good lcik

Admin said...

hahahaha.... :D

Admin said...

accha apatoto 2 number ta te diposit korar dorkar nei. bcoz ota notun. ebong amar ota niye ektu shendeho ache. ami post theke ota delete kore debo. but 1 number ta khub valo. apnara ota te rakhte invest koren no problem.

Admin said...

ami 2 number site er link ta shoriye dilam.jate ota te keu invest na kore.

Anonymous said...

haha ami to first e onek risk niye start korechilam. almost 3 month hoye geche. ekhon onek lav peyeci. so ami onno der ke suggest korte pari eta try korar jonne. eta onek trusted.

Shajib Choudhuri said...

ভাই আমি আপনার পোস্ট করার পর ইনভেস্ত করেছি। এখন ১ ডলার লাভ পেলাম। ধন্যবাদ আপনাকে। আসা করছি এভাবে লাভ পেতে থাকব।

Rokibul said...

Boss apnake j ki bole dhonnobad debo ami bujhte parchi na. onek upokar korlen. ami aj amar fist payment withdrow korlam. darun lagche. abar invest koresi.

MASUM KSA said...

সাইফ ভাই আমি আশা করি হেল্প পাবো আপনার একাউণ্ট খুলতে পারছিনা............।।

Admin said...

কেন কি সমস্যা? অ্যাকাউন্ট তো খুলতে সমস্যা হওয়ার কথা না। উপরে আমার দেওয়া লিংক এ ক্লিক করে তারপর ফর্ম টি পুরন করে সাইন আপ করে ফেলুন। এল্যার্টপে ইমেইল এড্রেস এর ওখানে আপনার এল্যার্টপে ইমেইল এড্রেস দিবেন। তাছাড়া বেশি সমস্যা হলে আমার সাথে যোগাযোগ করুন। মোবাইল অথবা ইমেইল এ।
ধন্যবাদ।

Ornob said...

Thanks bro. i really got my payment. thanks thanks.

Habibur said...

ami already onek age theke korchi. last 20 dollar invest korlam abong lav o pelam.

Bappe said...

ভাই আমি এলার্টা পেতে একাউন্ট করলাম । বাট ওখানে কিভাবে ডলার রাখব ।তা কি জানাবেন প্লীজ । আমি ঢাকাতে থাকি তবে কোন প্রাইভেট ব্যাংকে আমার কোন একাউন্ট নাই তবে আগ্রনী ব্যাংকে একটা একাউন্ট আছে , তা ওখান থেকে কি ডলার পাঠান যাবে ??

কিংবা কিভাবে ওখানে ডলার রাখব সেটা জানান প্লীজ

Admin said...

@Bappe, আপনাকে আমি ইমেইল করেছি। আপনার জি-মেইল এর অ্যাকাউন্ট চেক করেন। আর এলার্টপে ডলারের জন্য আপাতত আমি আছি। কত ডলার লাগবে আমাকে ইমেইল করে জানাবেন। আপাতত সরাসরি এলার্টপে অ্যাকাউন্ট এ টাকা রাখতে গেলে অনেক ঝামেলা আছে। সেই সব পরে বলবো তার জন্যে অবশ্য আপনার অ্যাকাউন্ট ভেরিফাই করা লাগবে তবে এখন ভেরিফাই না করেও আপনি ভালো ভাবেই কাজ চালাতে পারবেন। যাই হোক আর কোন হেল্প লাগলে আমাকে অবশ্যই জানাবেন। ধন্যবাদ আপনাকে।

Moinul islam said...

vaia khub upokar korsen. ami samu te apnar lekha pore 5 din age invest korsilam. ekhon lav paisi. at least amar internet er khoroch ta uthe ashche. vaia ami ki aro beshi invest korbo? pls ektu janaben.

shanto said...

sign up korlam. asha kori apnar help pabo.

Admin said...

@Moinul, welcome :) amar ek porichito lok 300 dollar invest koreche. so kono problem hoini. tobe apnake oto beshi korte bolbo na. apni joto tuku paren koren. :)

Admin said...

@Shanto, nischoy help korbo. apni amar sathe contact korte paren.

Admin said...

আমি পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত আপাতত ইনভেস্ট করা বন্ধ রাখুন। যদিও আমি কাল পেমেন্ট পেয়েছি তবে একটু আগে একজন বলল যে সে পেমেন্ট তুলতে পারছে না। সুতরাং অপেক্ষা করুন। আগে দেখে নেই সমস্যা টা কি। তারপর জানাবো। তবে আপাতত যারা নতুন। তারা রেজিস্ট্রেশান করে রাখতে পারেন।

Link said...

আমি গত ডিসেম্বর থেকে এই সাইট এ ইনভেষ্ট করেছিলাম..... প্রথমে ৫ ডলার দিয়ে শুরু এবং সবোর্চ্চ ২০০ ডলার।

আপনি ৫ দিনের জন্যে যত টাকাই রাখেন না কেন তাতে আপনি ১২০% কমিশন পাবেন। সুতরাং বেশি টাকা রাখলে অনেক বেশি লাভ।

সতর্কবার্তা: কেউ যদি সবোচর্চ ২০০ ডলার ইনভেষ্ট করেন....তাহলে একটা কথা মনে রাখবেন। ৫ দিন পর ১২০% মানে ২৪০ ডলার। কখনোই ২৪০ ডলার এক সাথে পেআউট দিতে যাবেনা। তাহলে নিশ্চিত ধরা.... (পে আউট দিতে পারেন ১৪০+১০০=২৪০, প্রতি পে আউট এ ১৫০ ডলার এর কম দিবেন )।

এর পরও যদি কেউ পন্ডিতি করে ট্রাই করতে যান তাহলে আর কি করা।...

Admin said...

হ্যাঁ সেটাই। আমি এই কথা সবাই কে বলে দিয়েছি। সুতরাং এর জন্যে আমি দায়ী নই। :)

Tarikul Islam said...

আমি তো ১০ডলার ধরা খাইলাম
প্রথম বারে রিটার্ন পাইছি ২য়বারে ধরা গতকাল ছিল পেমেন্ট তারিখ

atislam@gmail.com